পুত্র সন্তানের জন্ম দিলেন মাহিয়া মাহি (Mahia Mahi)

মাহিয়া মাহি


ঢাকা সিনেমার জনপ্রিয় চিত্র নায়িকা মাহিয়া মাহি ছেলে সন্তানের মা হয়েছে। মাহিয়া মাহি মঙ্গলবার রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্র পাচারের মাধ্যমে রাত ১১ টা ২০ মিনিটে ছেলে সন্তানের জন্ম দেন তিনি। 

৯ মাস অন্তঃসত্ত্বা মাহিয়া মাহিকে কিছুদিন আগে গ্রেফতার করেছিল বাংলাদেশ পুলিশ। আর আদালত তার গর্ভাবস্থা বিবেচনা করে জামিন দিয়েছিলেন।  

২০২১ সালে গাজীপুরের ব্যবসায়ী রাকিবকে বিয়ে করেন। তারপর ২০২২ সালে সেপ্টেম্বর মাসে তিনি গর্ভবতী হবার সুসংবাদ দেন সবাইকে। মাহি রাকিবকে বিয়ে করার আগে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানেন  বাংলাদেশের এই জনপ্রিয় নায়িকা। 

১৮ মার্চ উমরা পালন সেরে সৌদি আরব থেকে ঢাকায় ফিরতেই মাহিয়া মাহিকে গ্রেফতার করেন বাংলাদেশ পুলিশ। মাহিয়া মাহি গ্রেফতার ও আইনি প্রক্রিয়া জামিন লাভ করেন ।

মাহিয়া মাহি এর ফেসবুক স্ট্যাটাস

এত ঝামেলা সম্মুখীন হওয়ার পরেও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে নিজ একাউন্টে বুধবার ভোর রাতে ৪ টা ৩ মিনিটে নবজাতকের একটি ছবি প্রকাশ করেন জনপ্রিয় চিত্র নায়িকা মাহিয়া মাহি। 

তিনি ক্যাপশনে লেখেন ' আলহামদুলিল্লাহ '। 

যে ছবি তিনি পোস্ট করেছেন,সেই ছবিতে দেখা যায় পুত্র সন্তানকে নিয়ে বিছানায় শুয়ে আছেন মাহি। আর অপরূপ দৃষ্টিতে পুত্রসন্তানের দিকে তাকিয়ে আছেন মাহিয়া মাহির স্বামী রাকিব সরকার । 

মাহিয়া মাহি যোগাযোগ মাধ্যমে যে পোস্টটি করেছিল,তার কিছু সময়ের মধ্যে কমেন্ট বক্সে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তার ভক্ত অনুরাগীরা । ভক্তরা মা - ছেলের জন্য দোয়া ও করেছেন। 

শুধু ভক্তরা না তাদেরকে অভিনন্দন জানান অনেক তারকা। রাতারাতি মাহির ছেলে সন্তান জন্ম হয়েছে এই কথাটা ছড়িয়ে পড়ে পুরো দেশে। 

মাহিয়া মাহিয়া ও রাকিব দম্পতিকে অভিনন্দন জানিয়েছে অভিনেত্রী  শ্রাবস্তী দত্ত। 

শ্রাবস্তী দও লিখেন - ' অভিনন্দন সুইটহার্ট '। আমাদের ছোট রাজপুত্রের জন্য প্রার্থনা ও ভালোবাসা রইলো এবং মা-বাবার জন্যও শুভেচ্ছা। 

আরেক অভিনেত্রী সাবরিনা সুলতানা কেয়া বলেন - 'আলহামদুলিল্লাহ '। তোমাদের জন্য অনেক দোয়া ও অভিনন্দন। 

অভিনেতা শিপন মিত্র মাহিয়া মাহির পোস্টে লাভ চিহ্ন দিয়ে লেখেন 'অভিনন্দন'।

Post a Comment

0 Comments

হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার (Hotel Sea World Cox'sbazar)