হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার (Hotel Sea World Cox'sbazar)



হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার।কক্সবাজারের পর্যটন কেন্দ্র কলাতলীর হোটেল মোটেল জোনে অবস্থিত।এটি একটি সাশ্রয়ী মুল্যের হোটেল যারা তিন তারকা মানের সেবা প্রদান করে থাকে।বাংলাদেশের পর্যটন কেন্দ্রিক জনপ্রিয় এই সমুদ্র সৈকতে এসে আধুনিক ও লাক্সারিয়াস সেবা পেতে এই হোটেলের জুড়ি মেলা ভার।


হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার এর পরিচিত ও বর্ণনাঃ


কক্সবাজারের নান্দনিক সৌন্দর্য্য মন্ডিত এক মাত্র বিমান বন্দর হতে এর দুরত্ব মাত্র ২.৭০ কিলোমিটার।এটি একটি তিন তারকা মানের হোটেল।সমুদ্র শহর কক্সবাজারের কেন্দ্রস্থল হতে মাত্র ১.৬ কিলোমিটার দূরে অবস্থিত।ইংরেজি ও বাংলাতে দক্ষ স্টাফরা এখানে ২৪ ঘন্টা অর্ভ্যথনা জানাতে প্রস্তুত রয়েছে।

সুবিধাবলীঃ 

সম্পুর্ন ধুমপান মুক্ত নিরাপদ একটি চমৎকার আবাসন এই হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার।ফ্রী গাড়ী পার্কিং এর সুবিধা।সার্বক্ষনিক বিদ্যুৎ সহ আছে ফ্রী ওয়াই ফাই সুবিধা।দক্ষ রুম সার্ভিস দিন রাত তাদের সার্ভিস দিয়ে থাকেন।ফিটনেস সেন্টার, সুইমিং পুল, ইন্ডোর পুল, ইন্ডোর পুল (মৌসুমী), বিচফ্রন্ট, ওপেন-এয়ার বাথের ফ্যাসিলিটি আছে।আরো ফ্যাসিলিটি যা পাবেন।বিমান বন্দর থেকে পিক আপ ও ড্রপের সুবিধা আছে।চার্জ দিলে প্রাইভেট গাড়ীর ব্যবস্থা আছে।হোটেলের সামনে যে কেউ ক্যাম্প ফায়ার করতে পারেন।কমন প্লেসে পর্যাপ্ত সিকিউরিটির ব্যবস্থা আছে।এছাড়া লন্ড্রি ও বারবারের ব্যবস্থা আছে।সাথে করে পেট এনিম্যাল নিয়ে প্রবেশ এলাউ করে হয় না।

চেক ইন টাইম হচ্ছে দুপুর ২টা

চেক আউট হচ্ছে সকাল ১১.৩০টা

আরো পড়ুনঃ ওশান প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট কক্সবাজার

রুমের ধরণঃ

ডিলাক্স রুমঃএই ডাবল রুমে একটি ব্যালকনি, সোফা এবং বসার জায়গা রয়েছে।একটি শিশু সহ তিনজন থাকার ব্যবস্থা রয়েছে।একটি কেবল সংযোগ সহ স্মার্ট টিভি আছে।

ডিলাক্স টুইন রুমঃএই টুইন রুমে একটি বারান্দা, টাইলস/মারবেল মেঝে এবং বসার জায়গা রয়েছে।সেমি ডাবল দুইটি বেড সহ বাথরুম আছে যাতে ঠান্ডা ও গরম পানির ব্যবস্থা আছে।এতে আছে কেবল সংযোগ সহ স্মার্ট টিভি এর ব্যবস্থা।

জুনিয়র স্যুটঃ এই স্যুটটিতে একটি বারান্দা, সোফা এবং বসার জায়গা রয়েছে।

কিং স্যুটঃএই স্যুটটিতে একটি বারান্দা, ডাইনিং এরিয়া এবং সোফা রয়েছে।

অফার জানতে ও রুম বুক করতে ক্লিক করুন।

খাবার ফ্যাসিলিটিঃ এখানে একটি সী ভিউ রেস্টুরেন্ট আছে।যা এই হোটেলের গেষ্টদের জন্য মান সম্পন্ন খাবার।এখানে অর্ডার করে খাবার ও পানীয় রুমে নিয়ে আসতে পারেন।এই রেস্টুরেন্ট এর নাম সী টাচ রেস্টুরেন্ট।কর্পোরেট প্রোগ্রাম, এমন কি গ্রুপের জন্য চাহিদা অনুযায়ী খাবার সরবরাহ করা হয়।বাংলাদেশী খাবার, ভারতীয়, চাইনীজ ও থাই খাবার সরবরাহ করা হয়ে থাকে।

অল্প মুল্যে সর্বোচ্চ সেবা পেতে কক্সবাজারের হোটেল সী ওয়ার্ড হতে পারে আপনার প্রথম পছন্দ।

Post a Comment

0 Comments

হোটেল সী ওয়ার্ল্ড কক্সবাজার (Hotel Sea World Cox'sbazar)